মুজিববর্ষ উদযাপনে ঢাকা কলেজে নানা আয়োজন

নানা আয়োজনে ঢাকা কলেজে মুজিববর্ষ উদযাপন করা হবে। ঢাকা কলেজের অধ্যক্ষের কার্যালয় থেকে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তিতে আয়োজনের বিষয়ে জানানো হয়েছে।

বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক শামীম আরা বেগম ও ঢাকা কলেজের অধ্যক্ষ প্রফেসর নেহাল আহমেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামী ১৬ ও ১৭ মার্চ ঢাকা কলেজ প্রাঙ্গণ ও অডিটোরিয়ামে এসব প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে যেসব বিষয়ে প্রতিযোগিতার কথা উল্লেখ করা হয়েছে সেগুলো হলো- কুইজ প্রতিযোগিতা; বিষয়: বঙ্গবন্ধু ও বাংলাদেশ, কবিতা আবৃতি প্রতিযোগিতা; বিষয়: কবি নির্মলেন্দু গুণের কবিতা ‘স্বাধীনতা শব্দটি যেভাবে আমাদের হলো, আন্তঃবিভাগ দেয়াল পত্রিকা; বিষয়: বঙ্গবন্ধু ও বাংলাদেশ, শিশু সমাবেশ ও শিশু-কিশোর চিত্রাঙ্কণ প্রতিযোগিতা; বিষয়: বঙ্গবন্ধু ও বাংলাদেশ, বঙ্গবন্ধু ও বাংলাদেশ বিষয়ক স্থির চিত্র প্রদর্শনী; বিষয়: বঙ্গবন্ধু ও বাংলাদেশ এবং প্রীতি ক্রিকেট ম্যাচ।

এছাড়া বিজ্ঞপ্তিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনের অনুষ্ঠানগুলোতে সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৩:২৭)
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com