অস্ত্র ও মাদকসহ শীর্ষ সন্ত্রাসী মাসুদ রানা আটক

ফেনীর ছাগলনাইয়ার ভারত সীমান্ত এলাকা থেকে একটি বিদেশী শর্টগান, এক রাউন্ডগুলি ফেন্সিডিলসহ জেলার শীর্ষ সন্ত্রাসী, অস্ত্র মাদক কারবারী মাসুদ রানাকে আটক করেছে বিজিবি

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চম্পকনগর এলাকার বাংলাদেশ-ভারতীয় সীমান্ত পিলার-২১৯৫/৬ এস হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে উপজেলার তাকিয়া রোডস্থ বর্ডার হাট নামক স্থানে ঢাকা থেকে দুইজন ব্যক্তির সাথে অস্ত্র বিকিকিনি করার গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় পালিয়ে যায় অন্তত আরো ৪ জন কারবারী।

ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) উপ-অধিনায়ক মেজর মো. সেলিমুদ্দোজা জানান, উপজেলার বর্ডার হাট নামক স্থানে ঢাকা থেকে দুইজন ব্যক্তির সাথে অস্ত্র বিকিকিনির গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।এসময় বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে ৪ জন আসামী মোটর সাইকেল নিয়ে ঘটনাস্থল থেকে পলিয়ে যায়। এসময় তার কাছ থেকে ১ টি বিদেশী পিস্তল ও ভারতীয় ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তিনি জানান, আসামি মো. মাসুদ রানা (২৬) ছাগলনাইয়া উপজেলার মধুগ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে। সে একজন মাদক সেবনকারী ও ব্যবসায়ী। পাশাপাশি ভারতীয় অবৈধ মালামাল চোরাকারবারী সহ সন্ত্রাসী কার্যকলাপের সাথে দীর্ঘদিন জড়িত থাকার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

আটক আসামি রানা ও পলাতক আসামীদের বিরুদ্ধে আইনী কার্যক্রম প্রক্রিয়া চলছে।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com