স্বনামধন্য আইটি প্রতিষ্ঠান ‘অল আইটি বিডি’তে ৫১তম বিজয় দিবস উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে অল আইটি বিডি’তে ৫১তম মহান বিজয় দিবস পালন করা হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসটির আনুষ্ঠানিকতা শুরু হয়।

সকাল ৯টা ২০মিনিটে প্রশাসনিক ভবনের সামনে থেকে শহীদ মিনারের উদ্যেশ্যে বিজয় র‌্যালি করা হয়। র‌্যালি শেষে শহীদ মিনার এ পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে সকাল সাড়ে ১০টায় সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সিইও সোনিয়া আক্তার, উপদেষ্টা সৈয়দ অপেল সাহাবুদ্দিন, প্রশিক্ষক ফিরোজ আহম্মেদ, ডেভেলপার আশাদুল্লাহিল গালিব, অফিস ইনচার্জ মুন্না, সাদিয়া, খুশিসহ অফিসের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারি।

এ সময় সিইও ও অনান্য ব্যক্তিবর্গগণ মুক্তিযুদ্ধে যারা শহীদ ও যেসকল মা-বোনেরা বীরাঙ্গনা হারিয়েছে তাদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।

এ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন অল আইডি বিডি’র বিভিন্ন সেকশনের রাইসুল, কাউসার, আকাশ, আলামিন, পলাশ, জিম, বিউটি, সজীব, মিলা, রকি, প্রিয়াঙ্কা, মিজানুর, তাজমিলুর, নাফিজা, তাসলিমা, ওয়াহিদুজ্জামানসহ বিভিন্ন শিক্ষার্থী। এছাড়াও দিবসটি উপলক্ষে অল আইটি বিডি’র বিভিন্ন স্থানে আলোকসজ্জা, আবাসিক হলে উন্নত মানের খাবার পরিবেশন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com