কারিনাকে পাত্তাই দিতেন না শাহিদ কাপুর

একসময়ে বলিউডের জনপ্রিয় জুটি ছিলেন শাহিদ কাপুর ও কারিনা কাপুর। দীর্ঘ সময় পর্দার বাহিরে প্রেমের সম্পর্কে ছিলেন দুজনে। যদিও সেই প্রেমের পরিণতি পায়নি। দুজন হেঁটেছেন দুজনার পথে। তবে আজও বলিপাড়ায় চর্চা হয় এই দুই তারকার সম্পর্কের নানা বিষয় নিয়ে। 

পরিচালক করণ জোহরের সঙ্গে এক আড্ডায় শাহিদের সঙ্গে সম্পর্কের বিষয় নিয়ে খোলামেলা আলোচনা করেছিলেন কারিনা। জানিয়েছিলেন, সম্পর্কের শুরুটা হয়েছিল তার পক্ষ থেকেই। সে সময় এই নায়ক তাকে এড়িয়ে চলতো সেটাও স্বীকার করেছেন তিনি।

অভিনেত্রীর ভাষ্য, ‘ইশক ভিশক’ ছবিতে শাহিদের অভিনয় নজরে আসার পর অভিনেতাকে পছন্দ হয়ে যায় কারিনার। এরপর নায়কের সঙ্গে নিজ থেকেই যোগাযোগ করেন তিনি। টেক্সট থেকে শুরু করে ফোন কলেও কথা বলার চেষ্টা করে যান।

কিন্তু কারিনার কোনো চেষ্টাকেই পাত্তা দিতেন না শাহিদ কাপুর। অভিনেত্রীর দাবি, টানা দু’মাস ধরে শাহিদের সঙ্গে একতরফা যোগাযোগ রেখেছিলেন তিনি। নায়কের সঙ্গে বাইরে দেখা করতেও চেয়েছিলেন। এসবের কোনো কিছুতেই রাজি হতেন না শাহিদ।

একটা সময়ে এসে কারিনার প্রতি আগ্রহ পান নায়ক। এরপর বন্ধুত্ব গড়ে ওঠে দুজনের মাঝে। ফোনে যোগাযোগের পাশাপাশি বাইরেও দেখা করতে শুরু করেন একসঙ্গে। সেই সম্পর্ক গড়ায় প্রেমে।

টানা পাঁচ বছর ছিল এই জুটির মধ্যকার প্রেম। যদিও একটা সময় এসে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন দুজনে। বলিপাড়ার গুঞ্জন, কারিনার মা ববিতা এবং বোন কারিশ্মা কাপুর চাইতেন না শাহিদের সঙ্গে কারিনা সম্পর্ক বজায় রাখুক। তাদের নির্দেশ মেনেই নাকি শাহিদের সঙ্গে সম্পর্কে ইতি টানেন কারিনা।

শাহিদ এবং কারিনার বিচ্ছেদের পর ২০১২ সালে বলি অভিনেতা সাইফ আলি খানকে বিয়ে করেন কারিনা। বর্তমানে দুই পুত্রসন্তানের মা তিনি। অন্যদিকে তাদের বিয়ের প্রায় তিন বছর পর মীরা রাজপুতের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শহিদ। এক পুত্রসন্তান এবং এক কন্যাসন্তান নিয়ে সুখেই কাটছে এই দম্পতির সংসার।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ১১:২৬)
  • ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com