ঘরের কথা পরের মতো করে বলে ফেলেছি: অপু বিশ্বাস

ছেলেকে নিয়ে যুক্তরাষ্ট্র থেকে ফিরেই আবার উড়াল দিয়েছেন কলকাতায়। সেখানে নন্দনে অনুষ্ঠিত পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হবে অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’। এ উপলক্ষ্যে আপাতত কলকাতা অবস্থান করছেন এ নায়িকা।

অপু যেখানেই যান আজকাল তাকে একটা কমন প্রশ্ন শুনতেই হয়, সাবেক স্বামী ও চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে তার সম্পর্কের সমীকরণটা কী? ফের কি একসঙ্গে দেখা যাবে এই প্রাক্তন জুটিকে? এসব প্রশ্নের পেছনে রসদ জুগিয়েছে সাম্প্রতিক সময়ে শাকিব এবং তার পরিবারকে নিয়ে অপুর ইতিবাচক কথাবার্তা ও ঘনিষ্ঠতা।

এ ব্যাপারে অপু বিশ্বাস বলেন, ‘প্রথমেই বলব, আমার সঙ্গে শাকিবের দূরত্বটা মোটেও কাম্য ছিল না। এজন্য শাকিবকে দায়ীও করব না। ওই সময়টায় আমি অপ্রস্তুত ছিলাম। ওই ধরনের অপ্রস্তুত পরিস্থিতিতে যেকোনো কিছু মোকাবিলা করা আমার জন্য অনেক টাফ হয়ে গিয়েছিল। তাই আমি অনেক কিছুই বুঝে ওঠতেও পারিনি। অনেক উল্টাপাল্টা কথা বলেছি। পরে আমাকে যে এই ধরনের পরিস্থিতির মুখোমুখি হতে হবে, তা কখনোই ভাবিনি। তাই হয়তো ঘরের কথা পরের মতো করে বলে ফেলেছি। একটা সময় পর এসব ভাবতে ভাবতে নিজের প্রতি নিজে অনেক কষ্ট পেয়েছি। লজ্জিতও হয়েছি। তখন আমি আমার শ্বশুর-শাশুড়িকে নিয়েও কোনো ভালো উক্তি করিনি।’

তবে কি আবারও আগের সংসারে ফিরছেন? এমন প্রশ্নের জবাবে অপু বলেন, ‘আমাদের একসঙ্গে দেখে অনেকেই খুশি। শুভেচ্ছাবার্তাও দিয়েছেন। তাতে আনন্দ হয়েছে। তবে আমরা ব্যক্তিগত জীবন কী করব, কোন দিকে এগোবে আমাদের ভবিষ্যৎ, এখনই সে বিষয়ে কিছু বলতে চাই না। পরবর্তী সময় যা হবে, তা গোপনই থাক। এখনই জানাতে চাই না।’

জানা গেছে, আজ রোববার বিকেল সাড়ে ৩টায় নন্দনে প্রদর্শিত হবে ‘লাল শাড়ি’। এই ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। ছবিটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস। নিজের প্রযোজিত প্রথম সিনেমাটি দেখতে কলকাতার দর্শকদের আমন্ত্রণ জানিয়েছেন অপু বিশ্বাস।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৪:৩১)
  • ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৬ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com