পরীকে বিয়ে করেছি, বউয়ের সঙ্গে সম্পর্কটা আগে : রাজ

সম্পর্কের ভাঙন-গড়নের খবরে একাধিকবার সংবাদের শিরোনাম হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি। 

বিয়ের এক বছরের মাথায় বিচ্ছেদের গুঞ্জন নিয়ে আলোচনায় আসেন এই জুটি। এরপর বিভিন্ন সময় তাদের সাংসারিক জীবনের নানা অশান্তির চিত্র প্রকাশ্যে আসে।

সবশেষ রাজকে ছাড়াই ছেলের জন্মদিন উদযাপন করেন পরী। সে সময় এই অভিনেত্রী জানান, রাজের সঙ্গে তার সকল সম্পর্ক শেষ। এমনকি রাজ্যর জন্মদিনের একদিন আগে পরীমণির বাসায় এসে ছেলের দেখা পেলেও পরীর দেখা পাননি রাজ। নায়িকা ইচ্ছে করেই নায়কের সামনে হাজির হননি।

বিষয়গুলো নিয়ে যখন আলোচনা তুঙ্গে, তখনই হুট করে এক ফ্রেমে দেখা মিললো রাজ-পরীর। এই তারকা পুত্রের জন্মদিন আয়োজন করেছে টিএম ফিল্মস। সেখানেই একসঙ্গে হাজির হয়েছিলেন এই দম্পতি।

পরীমণির সঙ্গে ফের একত্রিত হচ্ছেন রাজ, তেমন ইঙ্গিত পাওয়া গেছে এই নায়কের সম্প্রতি দেওয়া এক বক্তব্য। যেখানে তিনি বলেছেন, ‘আমি পরীকে বিয়ে করেছি, বউয়ের সঙ্গেই সম্পর্কটা আগে। পরে সন্তানের সঙ্গে।’কিন্তু কোন কথার জবাবে এমনটা বলেছেন রাজ? সম্প্রতি পরী জানিয়েছিলেন, জন্মদিনের আগেরদিন ছেলেকে দেখতে এসেছিলেন রাজ। কিন্তু এসময় তিনি রাজ্যর বাবার সঙ্গে দেখা করেননি।পরীমণির কথায়- ‘এখন বাবা হিসেবে রাজ্যর সঙ্গেই সম্পর্ক তার। আমার সঙ্গে কোনো সম্পর্ক নেই।’ নায়িকার এমন মন্তব্যর জবাবেই রাজ জানান, তিনি আর কোনো অশান্তি চান না। ছেলের কারণে হলেও সবকিছু ঠিক করে নিতে চান।

এই নায়ক বলেন, ‘পরী সবকিছু ছেড়ে সন্তানকে নিয়ে জন্মদিন উদযাপন করছে এটাই আমার জন্য আনন্দের। আমি জীবনে আর কোনো ঝামেলা মোকাবেলা করতে চাই না। ছেলের জন্য হলেও সবকিছু ঠিকঠাক করে নিতে চাই। তাকে একটা সুন্দর জীবন উপহার দিতে চাই।’

রাজের এই বক্তব্যের পরপরই পরীর সঙ্গে একই ফ্রেমে দেখা গেল তাকে। তার মানে মান-অভিমানের পালা ভুলে আবারও একত্রিত হতে চলেছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই জুটি।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৬:৫৭)
  • ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com