খুলনায় অস্ত্রসহ আটক ৩

খুলনায় দুই সহযোগীসহ তালিকাভুক্ত সন্ত্রাসী রিপন শেখকে (৩০) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান অস্ত্র উদ্ধার করা হয়।

রিপন শেখ দিঘলিয়া উপজেলার ফরমায়েশখানা এলাকার বনসার বলীর ছেলে। আটক অন্য দুইজন হলেন- পাবনা জেলা সদরের বাবুল শেখের ছেলে আব্দুল্লাহ কাওছার (২৪) ও খুলনা মহানগরীর খালিশপুরের মো. আকরাম শেখের ছেলে ইকবাল শেখ (২৭)।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-৬ এর পরিচালক সৈয়দ মোহাম্মদ নুরুস সালেহীন ইউসুফ।

তিনি বলেন, ভোররাতে  র‌্যাব-৬ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দিঘলিয়া উপজেলার ফরমায়েশখানা এলাকা থেকে রিপনকে আটক করা হয়। এসময় তাদের কাছে থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। এরপর রিপনের বাড়ির পাশে তার দেখানো কবরস্থান থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটারগান, ৯টি গুলি, একটি ম্যাগাজিন, ৭টি রামদা, চারটি মোবাইল, চারটি সিম কার্ড, একটি মেমোরি কার্ড ও নগদ ১৩৫০ টাকা উদ্ধার করা হয়।

রিপন বার্মাশিল ঘাট মালিক সমিতির সভাপতি ও দিঘলিয়ার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার নামে বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে। এরপর রিপনের দেওয়া তথ্যের ভিত্তিতে তার সহযোগী আব্দুল্লাহ কাওছার ও ইকবাল শেখকে তাদের বাসা থেকে আটক করা হয়। ঘটনাস্থল থেকেও ১২টি রামদা উদ্ধার করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ১১:৩৬)
  • ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি
  • ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com