সাতক্ষীরায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুবক আটক

সাতক্ষীরার কলারোয়ায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ। রবিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যায় কলারোয়া থানার সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটকরা হলেন, উপজেলার জয়নগর ইউনিয়নের যুগিবাড়ি গ্রামের মো. ফারুক হোসেনের ছেলে মো. শুভ হোসেন (২২) ও কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের মো. আমানুল্লাহর ছেলে মো. অভি (২৪)। ধর্ষণের শিকার ওই তরুণী কলারোয়া পৌরসভার উত্তর ঝিকরা গ্রামের বাসিন্দা ও কলারোয়া পাইলট স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।

রবিবার বিকেলে ওই মেয়েটির বাবা বাদী হয়ে কলারোয়া থানায় ৪ জনের নাম উলে­খ করে একটি মামলা দায়ের করেন। মামলার অপর আসামিরা হলেন কলারোয়া পৌরসভার গদখালি গ্রামের মুনছুর আলীর ছেলে মো. গালিব (৩৫) ও কলারোয়া পৌর সদরের আলতাফ হোসেনের ছেলে আল আমিন (১৯)।

মামলার বিবরণে তিনি উলে­খ করেন, গত ২০ ডিসেম্বর তার মেয়ে কেনাকাটার জন্য কলারোয়া বাজারে আসে। পথেমধ্যে কলারোয়া সরকারি কলেজের সামনে পৌঁছালে মো: গালিব ও আল আমিন মেয়েকে জোর করে এক ধরণের তরল পানীয় পান করায়।

এরপর থেকে তার শরীর ঝিমঝিম করতে থাকে। বাজার থেকে বাড়ি ফেরার পর বমি-বমি ভাব হলে পান খাওয়ার জন্য স্থানীয় পানের দোকানে যায়। দোকান থেকে ফেরার পথে শুভ ও অভি মোটরসাইকেলে মেয়েকে জোরপূর্বক তুলে নিয়ে লাঙ্গলঝাড়া ইউনিয়নের মাহমুদপুর এলাকায় তেলকার বিলের মধ্যে নিয়ে যায়। সেখানে শুভ তাকে ধর্ষণ করে।

পরে মাহমুদপুর মান্দার তলা ব্রিজের সামনে একটি বাগানে ফেলে যায়। ঘটনার বিষয়ে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনীর উল গিয়াস বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদেরও গ্রেফতারে অভিযান চলছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com