পুলিশ পরিচয়ে ফেনসিডিল বহন, ব্যাগ খুলতেই মিলল ৫০ বোতল

মোটরসাইকেলের সামনে লাগানো ‘পুলিশ’ লেখা স্টিকার। কোমরে ঝুলছে একজোড়া হ্যান্ড কাপ আর পিঠে পুলিশ লেখা ব্যাগ। ব্যাগের চেইন খুলতেই পাওয়া গেল ৫০ বোতল ফেনসিডিল। আর তখনই মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করেন যুবক ইয়াসির আরাফাত। কিন্তু পুলিশ সদস্যরা জাপটে ধরায় তার সে চেষ্টা ব্যর্থ হয়।

যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি টিম শনিবার রাতে অবস্থান নিয়েছিল যশোর-চৌগাছা সড়কের আব্দুলপুর শাহাদত মার্কেটের সামনে। সেখানে তল্লাশি চালানোর সময় ফেনসিডিলসহ আটক হন ইয়াসির নামের ওই যুবক। তিনি যশোর সদরের খিতিবদিয়া গ্রামের জয়নাল মন্ডলের ছেলে।

ওসি আরও জানান, ইয়াসির ইতিপূর্বে কোতোয়ালি থানার সিভিল টিমের গাড়ি চালাতো। পরে সে পুলিশ পরিচয় দিয়ে মাদক ব্যবসা ও প্রতারণা শুরু করে। তার বিরুদ্ধে কোতয়ালি থানায় ২টি মামলা হয়েছে।

পুলিশের একাধিক  সূত্র জানায়, আটক ইয়াসির আরাফাত পুলিশের গাড়ি চালানোর পাশাপাশি যশোর কোতয়ালি থানার কথিত সিভিল টিমের সোর্স হিসেবে কাজ করতো। তার কাছ থেকে জব্দকৃত পুলিশের স্টিকার লাগানো মোটরসাইকেলটিও সিভিল টিমের সাবেক এক উপ-পরিদর্শক (এসআই) ব্যবহার করতেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com