‘শুভ বিবাহ’ লেখা কার্ড পোস্ট করলেন দেব

শুভ বিবাহ লেখা কার্ড। মাঝরাতেই ইনস্টাগ্রামে কার্ডের প্রচ্ছদ পোস্ট করলেন ভারতীয় বাংলা চলচ্চিত্র অভিনেতা দেব। চাইলেন আশীর্বাদ। সঙ্গে লজ্জার ইমোজি। তবে কি এই মৌসুমে বিয়ে সারছেন দেব।

দেবের শুভ বিবাহ লেখা কার্ড পোস্ট করার পর থেকে শুরু হয়েছে জল্পনা। উঠছে একাধিক প্রশ্নও। বিয়ের কার্ড পোস্ট করলেও পাত্রী কে বা কবে বিয়ে তা লাল রঙা সেই খামে নেই। দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বাধা নিয়ে অবশ্য কিছুটা রহস্যও রেখে দিয়েছেন পাগলু। তবে পাত্রী দীর্ঘদিনের বান্ধবী রুক্মিনী কিনা তা নিয়েও জোর গুঞ্জন টলিটাউনে।

ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, বিফোর এনিওয়ান লিক…’। এরপর তিনি আরও লিখেছেন, আপনাদের আশীর্বাদ চাই।

এরপরই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন। তাহলে কি সত্যিই বিয়ে করছেন দেব-রুক্মিনী? কমেন্ট সেকশনই তার প্রমাণ দিচ্ছে। সকলেই কার্যত ভাবতে শুরু করে দিয়েছেন। কেউ আবার ধরে নিয়েছেন এই মৌসুমে বিয়ে সারছেন দেবে। এসেছে একের পর এক শুভেচ্ছে বার্তা। পাত্রী কে সেই নিয়েও চলছে মতবিরোধ। তবে এতকিছুর মাঝে কিন্তু আদৌ পরিষ্কার হয়নি বিয়েটা কার।

দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন দেব এবং রুক্মিনী। স্বাভাবিকভাবেই তার নামটাই ঘোরাঘুরি করছে। তবে সম্পূর্ণ তথ্য জানতে অপেক্ষা করতে হবে ফ্যান মহলকে। মধ্যরাতে বিয়ের কার্ড পোস্ট করে আশীর্বাদ চাওয়ার কারণটা আসলে কী তার উত্তর সময়ই দেবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com