‘বাঘি থ্রি’তে বাবা-ছেলে একসাথে

২০১৪ সালে ‘হিরোপান্তি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে টাইগার শ্রফের। এর দুই বছর পর তিনি হাজির হন অ্যাকশন সিনেমা ‘বাঘি’ নিয়ে। প্রথমটি তেমন ব্যবসার মুখ না দেখলেও দ্বিতীয় সিনেমায় বাজিমাৎ করেন তিনি। এর সিক্যুয়েল ‘বাঘি টু’ও সাফল্য পায়। সে ধারাবাহিকতায় এবার আসছে ‘বাঘি থ্রি’।
এখন পর্যন্ত টাইগারের ৬টি সিনেমা মুক্তি পেয়েছে। এর একটিতেও বাবা বলিউডের বর্ষীয়ান অভিনেতা জ্যাক শ্রফের সঙ্গে অভিনয় করেননি তিনি। তবে সে অপেক্ষা আর দীর্ঘ হচ্ছে না। ‘বাঘি থ্রি’র মধ্য দিয়ে প্রথমবারের মতো বাবা-ছেলেকে একসঙ্গে পর্দায় দেখা যাবে।
আহমেদ খান পরিচালিত সিনেমাটিতে বাবা-ছেলে চরিত্রেই তারা উপস্থিত হবেন। সিনেমাটি সংশ্লিষ্ট সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়, কিছুদিন আগে মুম্বাইয়ে পাঁচ দিন ধরে তারা দুজন একসঙ্গে শুটিং করেছেন। আশি ও নব্বই দশকের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন জ্যাকি শ্রফ। ‘রাম লক্ষণ’, ‘হিরো’, ‘দেবদাস’, ‘খলনায়ক’-এর মতো জনপ্রিয় সিনেমায় দেখা গেছে বর্ষীয়ান এই অভিনেতাকে। পাশাপাশি তার ছেলে টাইগারও এরই মধ্যে ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান তৈরি করে ফেলেছেন।
‘বাঘি’তে টাইগারের বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। এরপর ‘বাঘি টু’তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন টাইগারের ‘প্রেমিকা’ দিশা পাতানি। এর গল্পে তাকে মারা যেতে দেখা যায়। তাই নতুন পর্বে পুনরায় শ্রদ্ধার আগমন ঘটে এবং এতে দিশার উপস্থিতি নিয়ে সংশয় ছিল। তবে ‘বাঘি থ্রিতেও ভক্তদের অনুরোধে দিশাকে আবার দেখা যাবে বলে জানা যায়। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত সিনেমাটিতে টাইগারের ভাইয়ের চরিত্রে দেখা যাবে রিতেশ দেশমুখকে। এর আগে ২০১৬ সালে ‘বাঘি’ ও ২০১৮ সালে ‘বাঘি টু’ মুক্তি পায়। ‘বাঘি থ্রি’ আসবে ২০২০ সালের ৬ মার্চ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com