সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

খুলনার ডুমুরিয়া উপজেলা সদরে বাস চাপায় ১ জন নিহত ও ৫ আহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে এম এ লতিফ ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, খুলনা-সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া সদরের এম এ লতিফ ফিলিং স্টেশনে সকাল সাড়ে ৭টার দিকে খুলনাগামী যাত্রীবাহী একটি মাহিন্দ্রা (খুলনা মেট্রো-থ ১১-১৩৩৮) ফিলিং স্টেশনে জ্বালানি নেয়ার জন্য যাচ্ছিল। এ সময় পিছন দিক থেকে আসা খুলনাগামী যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্টো চ- ৮৯৬২) নিয়ন্ত্রণ হারিয়ে মাহিন্দ্রাটিকে ধাক্কা দিয়ে ফিলিং স্টেশনের ভিতর ঢুকে পড়ে। এতে মাহিন্দ্রায় থাকা যাত্রীর একজন ঘটনা স্থলেই নিহত হন। নিহতের নাম হাফেজ মাওলানা মোসলেম উদ্দীন (৩৫)।

এছাড়া এঘটনায় আরো ৫ জন আহত হয়েছেন। আহতরা হলেন ডুমুরিয়া সদরের সন্তান সম্ভবা নারী তাজিনা বেগম (৩০), সেতু সরদার (২৮), মাহিন্দ্রা চালক রবিউল ইসলাম (৩০), জাবিদ বিশ্বাস (৩৪) ও রায়হান (২৮)।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ডুমুরিয়া ফায়ার সার্ভিস ও লাইফ সেভিং টিমের সদস্যরা। দুর্ঘটনাস্থলে হতে আহতদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান তারা।

দুর্ঘটনায় মহিন্দ্রটি দুমড়ে মুচড়ে যায় এবং ফিলিং স্টেশনের ডিসপেনসারি ও পিলার ভেঙ্গে ব্যাপক ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

ডুমুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার হিমেল ঘোষ জানান, আহতদের মধ্যে তাজিনা বেগম অন্তঃসত্বা। হাসপাতালে ভর্তি হওয়া অন্যান্য আহতরা বর্তমানে আমঙ্কামুক্ত। পুলিশ ঘাতক বাসটি জব্দ করলেও চালক ও সহযোগীরা পালিয়ে যায়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published.

চ্যানেল সাবস্ক্রাইব করুন