লোভ সামলাতে না পেরে ওয়েব সিরিজে তানজিন তিশা

ডিজিটাল যুগে প্রচলিত টেলিভিশন প্রথার বাইরে ওভার দা টপ (ওটিটি) প্লাটফর্মে বিপুল সম্ভাবনা দেখা দিয়েছে। এই প্লাটফর্মগুলোতে জনপ্রিয় কন্টেন্টের মধ্যে ওয়েব সিরিজ অন্যতম।

হলিউড-বলিউডের বড় বড় সেলিব্রেটি তারকারাও এখন ওয়েব সিরিজে অভিনয় করছেন। বাংলাদেশের তারকা শিল্পীরাও যুক্ত হচ্ছেন এ মাধ্যমে। বাংলাদেশেও ওয়েব সিরিজ জনপ্রিয়তা পাচ্ছে। পাশাপাশি সমালোচিতও হচ্ছে।

এরই ধারাবাহিকতায় নাটকের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা যুক্ত হলেন ওয়েব সিরিজের সঙ্গে। প্রথমবার অভিনয় করছেন ‘শিকল’ নামের একটি ওয়েব সিরিজে। সেপ্টেম্বরের প্রথম দিন থেকে শুটিং শুরু হয়েছে ‘শিকল’ এর। ৭ সেপ্টেম্বর পর্যন্ত এর শুটিং চলবে।

সঞ্জয় সমদ্দার পরিচালিত ওয়েব সিরিজটিতে মূখ্য চরিত্রেই থাকছেন তিশা। এতে তার চরিত্রের নাম ‘নন্দিনী’। নির্মাতা বলেন, শিকল ভাঙার গান কিংবা শিকলে বাঁধা পড়ার এক অসাধারণ নারীর লড়াই এর গল্প নিয়েই ‘শিকল’। এটি তানজিন তিশার প্রথম ওয়েব সিরিজ। এতে অন্য এক তিশাকে দেখতে পাবেন দর্শক। এতে তিশার বিপরীতে অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ।

ওয়েব সিরিজটি নিয়ে তিশাও শোনালেন প্রত্যশার কথা। জানালেন চরিত্রটির প্রেমে পড়ে আছেন তিনি। তাই ওয়েব সিরিজটিতে অভিনয় করা। তিশা জানান, নন্দিনীকে ঘিরেই ওয়েব সিরিজটির গল্প। গ্রামের সহজ–সরল মেয়ে নন্দিনী একদিন শহরে আসে। কিন্তু শহরে তার আশ্রয়দাতা তাকে হেনস্তা করে। সেখান থেকে নন্দিনী পালিয়ে এসে একটি অফিসে চাকরি নেয়। একসময় অফিসের সহকর্মীর সঙ্গে তার বিয়ে হয়। কিন্তু আগের কথা জেনে ছেলেটি নন্দিনীকে ছেড়ে চলে যায়। ঘটনাচক্রে নন্দিনীকে যেতে হয় জেলেও। এভাবে নানা জীবনের নানা বাঁক পেরিয়ে একদিন সে হয়ে ওঠে চলচ্চিত্রের দেশসেরা নায়িকা।

মূলত গল্পের কারণেই ওয়েব সিরিজটিতে করতে রাজি হয়েছেন তিশা। বলেন, গল্পটা পড়ে ভালো লেগেছে। এক গল্পে একজন নারীর এতগুলো চরিত্র! লোভ সামলাতে পারিনি। তাই অভিনয় করা।

বঙ্গবিডির প্রযোজনায় ওয়েব সিরিজটি ওটিটি প্লাটফর্ম বিঞ্জ-এ প্রচার হবে বলে জানান নির্মাতা সঞ্জয় সমদ্দার।

 

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com