নতুন ট্রেন্ডে রিদি ও ফারিয়া!

নুসরাত ফারিয়া রিদি শেখ। দুই ভুবনের দুই বাসিন্দা হলেও নিজেদের কাজের ব্যাপারে একটা আত্মনিমগ্নতা আছে দুজনেরই। রিদি রাশিয়ায় বেড়ে উঠলেও ঢাকায় এসেছেন তার মর্ডান ড্যান্স নিয়ে নিজ দেশে কিছু করে দেখাতে। সেই করে দেখানোর কাঠখড় পোড়াতেই প্রায় বছর হয়ে গেল।

নিজের ইউটিউব চ্যানেলে ড্যান্স কাভার করতে করতেই বাঙালি দর্শকদের মাঝে জনপ্রিয় হয়ে ওঠেন। কাজ করেন ক’জন ইউটিউবারের সঙ্গেও।

আর সর্বশেষ শাকিব খানের সঙ্গে একটি সিনেমার গানে পারফর্ম করার পর অনেকেই এ কান-ওকান বলা শুরু করেছেন ‘বাংলাদেশের নোরা ফাতেহ’কে পেয়ে গেছে ইন্ডাস্ট্রি! তবে রিদি যেমন নিজের ইমেজ ব্র্র্যান্ডিংয়ের ব্যাপারে ভীষণ আত্মনিমগ্ন তেমনি নুসরাত ফারিয়াও। নয়তো ক্যারিয়ারে শখ করেই দুটো গান গাইলেন এই অবধি। অথচ দুটো নিয়েই আলোচনার তুমুল চলছে সবার মনে। তাই কোনো কাজের ক্যাম্পেইন, পিআর ভ্যাল্যু বা ব্র্যান্ডিং নিয়ে কতটা দারুণভাবে উপস্থাপন করা যায় তা ফারিয়ার কাছ থেকে শেখা উচিত অন্যদের।

নুসরাত ফারিয়া বলেন, ‘দেখুন, চেনা পথে হাঁটিনি বলেই কথা শুনতে হয়েছে। আর এমন কথা শুনতে হবে এটাও স্বাভাবিকভাবেই মেনে নিয়েছি। তাই প্রথমদিনে আমার কাজগুলো নিয়ে যারা সমালোচনা করেছে তারা আবার পরবর্তীতে আমার কাজের প্রশংসা করেছেন। ভিন্নপথে হাঁটার এটাই নিয়ম।’

সম্প্রতি নুসরাত ফারিয়ার গাওয়া ‘আমি চাই থাকতে’ গানটির একটি ড্যান্স ভার্সন রিলিজ হয়েছে রিদি শেখের কোরিওগ্রাফিতে। যেখানে রিদি ও ফারিয়া পারফর্ম করেছেন। আর নবাব ছবিতে শাকিব সঙ্গে রিদি শেখের এই পারফর্মেন্সে ফিল্ম ইন্ডাস্ট্রিতে নতুন একটি ট্রেন্ড চালু হওয়া হয়তো সময়ের ব্যাপার মাত্র।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published.

চ্যানেল সাবস্ক্রাইব করুন