বছরের শুরুতে শোবিজে বিয়ের হিড়িক

নতুন বছরের শুরুর লগ্নেই যেন বিয়ের হিড়িক পড়েছে শোবিজে। জীবনের নতুন অধ্যায় সূচনা করার কথা ভাবছেন অনেকেই। কেউ আবার পা রাখেছেন নতুন জীবনে। সঙ্গী খুঁজে নিয়েছেন বছর শুরুতেই। সম্প্রতি শোবিজের জনপ্রিয় চার তারকার বিয়ের খবরই বলে দেয়- শোবিজে এখন বিয়ের হিড়িক পড়েছে।

গত শুক্রবার ভালোবাসার মানুষকে বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। বর আবু সাইয়িদ রানা। যুক্ত আছেন শোবিজের সঙ্গে। আর এর সুবাদেই মৌসুমীর সঙ্গে পরিচয় হয় রানার। এরপর বন্ধুত্ব, প্রেম অবশেষে বিয়ের পিঁড়িতে বসেন তারা। ছোট পরিসরে পরিবার ও কাছের মানুষজনদের নিয়ে শেষ হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। বর্তমানে মধুচন্দ্রিমা কাটাতে এই দম্পতি ছুটে গেছেন কক্সবাজারে।

একই দিন প্রকাশ্যে আসে শোবিজের আরেক অভিনেতা ফারহান আহমেদ জোভানের বিয়ের খবরও। মৌসুমী হামিদের বিয়েতে শোবিজ তারকারা যখন ব্যস্ত, এদিন রাতেই ফেসবুকে বিয়ের কথা জানান জোভান। তবে খুব কৌশলে নববধূকে আড়াল করে গেছেন এই অভিনেতা। সাদাকালো একটি ছবি ফেসবুকে পোস্ট করে ক্যাপশন দিয়েছেন, ‘…অ্যান্ড উই বোথ সাইড আলহামদুলিল্লাহ, কবুল।’

এর পরই যোগাযোগ করা হয় জোভানের সঙ্গে। কিন্তু তার কোনো সাড়া পাওয়া যায়নি। এমনকি তাৎক্ষণিক জানা যায়নি তাদের বিয়ের কোনো তথ্য।

পরবর্তী সময়ে এই অভিনেতার ঘনিষ্ঠজনদের সঙ্গে যোগাযোগ করে জানা যায়, জোভানের স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। বাড়ি পুরান ঢাকায়। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তিনি। বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়ই তাদের সম্পর্কের বিষয়টি জানতেন কাছের কয়েকজন।পরদিন বিষয়টি নিয়ে কথা বলে জোভানের এক ভাই। তিনি জানান, জোভানই কয়েক দিনের মধ্যে বিয়ের খবরটি সবাইকে জানাবেন।

বিয়ের দিনক্ষণ আড়াল করে গেছেন ছোট পর্দার আরেক অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। গতকাল রবিবার সকালে হঠাৎ তিনি ফেসবুকে পোস্ট করে জানান, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। অফিসিয়ালি ম্যারিড।’ প্রকাশ করেন স্বামীর সঙ্গে থাকা বেশ কিছু ছবিও।

ছবিগুলো প্রকাশ্যে আসার পর জানা যায়, অর্ষার বর অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান। যাদের সম্পর্ক দীর্ঘদিনের। পরিবারের সম্মতিতে ঘরোয়া আয়োজনে পছন্দের মানুষকেই বিয়ে করেছেন তারা।

এরপর অর্ষা সাংবাদিকদের বলেন, ‘গত ৬/৭ মাস ধরেই আমাদের বিয়ের বিষয়ে দুই পরিবারে আলোচনা হচ্ছে। ইমরান আমার বন্ধু, আমাদের বোঝাপড়াটা ভালো। এর মধ্যে আমার মা খুব অসুস্থ হয়ে পড়েন। তাকে আইসিইউতে নেওয়া হয়। মা কিছুটা সুস্থ হলে আইসিইউ থেকে ফেরেন। এরপর তিনি উঠেপড়ে লেগে যান, বিয়ের বিষয়টি শেষ করতে। সেভাবেই আমাদের বিয়েটা হলো।’

অর্ষা ও ইমরান তাদের বিয়ে দিনটি আপাতত বলতে চান না। কারণ হিসেবে তারা জানান, দ্রুতই তাদের বিবাহোত্তর সংবর্ধনা আয়োজন করা হবে। আর তখনই বিয়ের দিনটি প্রকাশ্যে আনতে চান তারা।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

চ্যানেল সাবস্ক্রাইব করুন

আজকের দিন-তারিখ
  • শনিবার (বিকাল ৪:৪৭)
  • ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com